যশোরে আ’লীগকর্মীকে কপালে গুলি করে হত্যা

যশোরে আ’লীগকর্মীকে কপালে গুলি করে হত্যা

যশোর প্রতিনিধি:
যশোর শহরের ব্যস্ততম এলাকায় প্রকাশ্য দিবালোকে মঞ্জুর রশিদ (৪৯) নামে এক  আ’লীগ কর্মীকে কপালে গুলি করে হত্যা করেছে   দুর্বৃত্তরা।   মঙ্গলবার বিকেল ৪টার দিকে শহরের রবীন্দ্রনাথ সড়কে খালদার রোড মোড়ে বহু মানুষের সামনে এ ঘটনা ঘটে।
নিহত মঞ্জুর রশিদ শহরতলীর হামিদপুর এলাকার ইউসুফ আলী বিশ্বাসের ছেলে। তিনি ফতেপুর ইউনিয়ন বস্তুহারা লীগের সাবেক সহ-সভাপতি। ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন জানান, নিহত মঞ্জুর আওয়ামী লীগের কোনো পদে না থাকলেও তিনি দলের সক্রিয় ও গুরুত্বপূর্ণ কর্মী ছিলেন।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাছ আলী বলেন, ‘বিকাল ৪টার দিকে একটি ইজিবাইকযোগে মঞ্জুর শহর থেকে বাড়ির উদ্দেশে ফিরছিলেন। পথে শহরের রবীন্দ্রনাথ সড়কে খালধার রোডের মাথায় একটি মোটরসাইকেলে চেপে তিন সন্ত্রাসী এসে মঞ্জুরকে লক্ষ্য করে কাছ থেকে গুলি করে। এক রাউন্ড গুলি তার কপালে বিদ্ধ হয়। সন্ত্রাসীরা পালিয়ে গেলে উপস্থিত জনতা তাকে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।’ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক হোসেন শেফায়েত তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, ‘মঞ্জুরের কপালের ডান অংশে এক রাউন্ড গুলি বিদ্ধ হয়েছে। হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে।’ হত্যাকারীদের শনাক্ত করতে কাজ শুরু করেছে পুলিশ।